অপরাধকুড়িগ্রামদেশজুড়েনাগেশ্বরী

নাগেশ্বরীতে পৃথক অভিযানে ৪ জুয়ারী ও ১ মাদক ব্যবসায়ী আটক

নাগেশ্বরী প্রতিনিধি:
নাগেশ্বরীতে পৃথক অভিযানে ৪ জন আইপিএল জুয়ারী ও ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। রবিবার রাতে উপজেলার ভিতরবন্দ ও সন্তোষপুর থেকে তাদের আটক করা হয়।

জানা যায়, রবিবার রাত ৯টায় জেলা গোয়েন্দা শাখা পুলিশ পরিদর্শক নয়ন কুমার সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার ভিতরবন্দ ইউনিয়নের সুকানদীঘি হাজীরহাট বাজারে আাই.পি.এল জুয়া বিরোধী অভিযান পরিচালনা করেন। এসময় আই.পি.এল ক্রিকেট জুয়া খেলার অপরাধে ওই বাজারের ভাই ভাই ইলেকট্রনিক্স থেকে একই ইউনিয়নের রসুলপুর গ্রামের আব্দুস সালামের ছেলে সিরাজুল ইসলাম শিমুল (২৬), বাদশাহ মিয়ার ছেলে তৌহিদুর রহমান বিপুল (১৯), ভবানীপুর সরকারপাড়ার সাইফুর রহমানের ছেলে আব্দুর রহিম (২২) ও করিমুল হোসেনের ছেলে মাহবুল আলম (২২) কে আটক করা হয়। পালিয়ে গেছে অজ্ঞাত আর একজন জুয়ারী।

অপরদিকে রাত পৌনে একটায় মাদক বিরোধী অভিযানে সন্তোষপুর থেকে ৫ বোতল ফেন্সিডিলসহ মৃত আব্দুল জলিলের ছেলে আব্দুল মান্নান মোন্নাফ (৪৮) কে আটক করা হয়। এসময় একই এলাকার আজাহার আলীর ছেলে আমিনুর রহমান পালিয়ে যায়। পরে জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক নয়ন কুমার বাদী হয়ে নাগেশ্বরী থানায় তাদের নামে পৃথক দুইটি মামলা করেন।

নাগেশ্বরী থানা ওসি তদন্ত পলাশ মন্ডল মামলার বিষয়টি নিশ্চিত করেন।

এমন আরও সংবাদ

Leave a Reply

এছাড়াও এই নিউজ টা পরতে পারেন
Close
Back to top button