নাগেশ্বরী

নাগেশ্বরীতে চালককে ছুরি মেরে মিশুক ছিনতাইয়ের চেষ্টা

নাগেশ্বরী প্রতিনিধি:
নাগেশ্বরীতে চালককে ছুরি মেরে মিশুক ছিনতাইয়ের চেষ্টা করেছে একজন সন্ত্রাসী। চালকের চিৎকারে এলাকাবাসী এগিয়ে গেলে পালিয়ে গেছে সে। আহত সফি মিয়া (৩৫) উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের অন্তাইপাড় এলাকার আমীর আলীর ছেলে। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যা ৭ টায় ওই ইউনিয়নের পাটেশ্বরীতে।
আহত চালকের চাচা সাবেদ আলী জানায়, ওইদিন সন্ধ্যায় পৌরবাজারের কাছে সোনালী ব্যাংকের সামন থেকে যাত্রী বেশে সফির মিশুতে উঠে অপরিচিত এক যুবক। তাকে নিয়ে সে নাগেশ্বরী-ওয়াবদা সড়কে ওয়াবদা ঘাট যাচ্ছিল। পথিমধ্যে বামনডাঙ্গা পাটেশ্বরী এলাকায় ফাঁকা জায়গায় পৌঁছালে যাত্রী অপরিচিত যুবকটি চালক সফিকে পিছন থেকে পেটের বামপাশে ছুরিকাঘাত করে। এতে তার পেটের ভুরি বেরিয়ে আসে। এ অবস্থায় তাকে ফেলে রেখে সে মিশুক নিয়ে পালানোর চেষ্টা করে। এসময় সফির চিৎকারে আশে পাশে থেকে লোকজন ছুটে এলে যাত্রী বেশি সন্ত্রাসী যুবকটি দৌড়ে ধানক্ষেত দিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার আরো অবনতি ঘটলে পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই সে চিকিৎসাধীন রয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রক্তমাখা ছুরি উদ্ধার করে। পরিবারের কাছে হস্তান্তর করা হয় মিশুকটি।
নাগেশ্বরী থানার ওসি তদন্ত পলাশ মন্ডল জানান, ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। তবে মিশুক ছিনতাই না অন্য কোন কারনে এটি ঘটেছে তা বলা যাচ্ছে না। তদন্ত চলছে।

এমন আরও সংবাদ

Leave a Reply

Back to top button