উলিপুর

উলিপুরে দরিদ্র অবিভাবকদের মাঝে স্কুল কমিটির খাদ্য সহায়তা

meshtaruaজে এম আলী নয়ন: কুড়িগ্রামের উলিপুর উপজেলার গোড়াই পাঁচপীর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও কমিটির উদ্যোগে ওই বিদ্যালয়ের দুই শতাধিক দরিদ্র অভিভাবক পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।
সোমবার ২৭ এপ্রিল দুপুরে বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের শিক্ষক ও কমিটির সদস্যদের ব্যক্তিগত উদ্যোগে দরিদ্র পরিবারের শিক্ষার্থীদের অবিভাবকদের হাতে এসব মানবিক সহায়তা বিতরণ করা হয়।
খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উলিপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রব।  এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আমিনুল ইসলাম ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বিনয় কৃষ্ণ রায়, মাদ্রাসা অধ্যক্ষ আহমদ হোসেনসহ বিদ্যালয় পরিচালনা কমিটির অন্যান্য সদস্য ও শিক্ষকগণ।
সহায়তা সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, পিয়াজ ও রসুনসহ অন্যান্য সামগ্রী।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রব জানান, দেশে চলমান করোনা পরিস্থিতিতে বিদ্যালয়ের শিক্ষক ও কমিটির সদস্যরা তাদের দরিদ্র শিক্ষার্থীদের পরিবারের কথা চিন্তা করে নিজস্ব উদ্যোগে এসব খাদ্য সহায়তা প্রদান করেছে। এটা ভালো ও ব্যাতিক্রমী উদ্যোগ। আমি মনে করি সকল বিদ্যালয়ের শিক্ষক ও অবিভাবকদের এভাবেই নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠানের দরিদ্র শিক্ষার্থীদের পরিবারের পাশে দাঁড়ানো উচিত। এতে কওে দুর্যোগ মোকাবিলা করা অনেকটা সহজ হয়ে উঠবে।

এমন আরও সংবাদ

Leave a Reply

Back to top button