গণমাধ্যম

বাংলাদেশ কমিউনিটি রেডিও এ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন । সভাপতি আন্না মিনজ্, সাধারণ সম্পাদক সৈয়দ তারিকুল ইসলাম।

 

 

কৃষ্ণ কমল (গাইবান্ধা)

গাইবান্ধায় বাংলাদেশ কমিউনিটি রেডিও এ্যাসোসিয়েশন বিসিআরএ-এর পরিকল্পনা ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ (29/02/2020) বেলা ১১টায় এসকেএস ইন্-এ দেশের ১৮টি কমিউনিটি রেডিও’র চেয়ারম্যান, নির্বাহি প্রধান, নির্বাহি পরিচালক ও মনোনিত প্রতিনিধিদের নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়। রেডিও সারাবেলার চেয়ারম্যান ও এসকেএস ফাউণ্ডেশনের নির্বাহি প্রধান রাসেল আহম্মেদ লিটনের সভাপতিত্বে সভায় এ্যাসোসিয়েশনের নয় সদস্য বিশিষ্ট্য নির্বাহি পরিষদ গঠন করা হয়। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ব্রাকের পরিচালক ও রেডিও পল্লীকন্ঠের চেয়ারম্যান আন্না মিনজ্, আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রেডিও নাফ ও একলাব’র নির্বাহি প্রধান সৈয়দ তারিকুল ইসলাম।

এছাড়া সহ-সভপাতি নির্বাচিত হয়েছেন রেডিও সাগর দ্বীপের নির্বাহি পরিচালক রফিকুল আলম ও ট্রেজারার নির্বাচিত হয়েছেন রেডিও বিক্রমপুরের চেয়ারম্যান আরিফ শিকদার। পরিষদের কার্য নির্বাহি সদস্য নির্বাচিত হয়েছেন, রেডিও পদ্মার চীপ কো-অর্ডিনেটর গোলাম মর্তুজা, রেডিও সারাবেলার চেয়ারম্যান রাসেল আহম্মেদ লিটন, বরেন্দ্র রেডিও’র চেয়ারম্যান সোহেল আহম্মেদ, রেডিও সাগর গিরির নির্বাহি প্রধান আরিফুর রহমান ও রেডিও চিলমারির ফোকাল পার্সন সাবরিনা সারমিন। এরপর সারাবেলাকে দেয়া একান্ত সাক্ষাৎকারে কমিউনিটি রেডিওগুলোকে সাবলম্বি করতে চলতি বছরের বিভিন্ন পরিকল্পনার কথা উল্লেখ করেন এ্যাসোসিয়েশনের নব-নির্বাচিত সভাপতি আন্না মিনজ্।

এসময় উপস্থিত ছিলেন রেডিও পল্লীকন্ঠের প্রোগ্রাম ম্যানেজার মো. আজিজুর রহমান, এসকেএস ফাউÐেশনের এ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর পলাশ কুন্ডু, রেডিও বড়ালের পরিচালক শাহরিয়ার বিন্ মোখলেস-লীন, সিসিডি বাংলাদেশ এর জয়েন্ট ডিরেক্টর শাহানা পারভীন, নলতা হসপিটালের ফিনানশিয়াল কো-অর্ডিনেটর মোস্তাফিজার রহমান, রেডিও সারাবেলার সিনিয়ার স্টেশন ম্যানেজার মাহফুজ ফারুক, রেডিও চিলমারির ভারপ্রাপ্ত কর্মকর্তা বশির আহম্মেদ, রেডিও মেঘনার কো-অর্ডিনেটর গোলাপ মোস্তাফিজ, রেডিও পদ্মার সিনিয়র প্রোডিউসার ওয়ালিউর রহমান ও রেডিও মহানন্দার টেকনিক্যাল অফিসার মো. রেজাউল করিম। এরআগে ব্রাকের প্রতিষ্ঠাতা স্যার ফজলে হাসান আবেদসহ বায়ান্ন’র ভাষা শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এমন আরও সংবাদ

এছাড়াও এই নিউজ টা পরতে পারেন
Close
Back to top button