দেশজুড়ে

বোদায় দেশীয় অস্ত্র ও মাইক্রোবাসসহ ৩ ডাকাত আটক

এন এ রবিউল হাসান লিটন, বোদা (পঞ্চগড়):

পঞ্চগড়ের বোদা উপজেলায় দেশীয় অস্ত্র ও মাইক্রোবাসসহ তিন ডাকাত সদস্যকে আটক করেছে বোদা থানা পুলিশ।

মঙ্গলবার গভীর রাতে বোদা পৌরসভার সিপাইপাড়া এলাকায় ডাকাতির প্রস্তুতির সময় তাদের আটক করে স্থানীয়রা পুলিশের হাতে তুলে দেয়।

মঙ্গলবার গভীর রাতে বোদা পৌরসভার সিপাইপাড়া এলাকায় ৬/৭ জন ডাকাত ডাকাতির প্রস্তুতির সময় ৩ জন ডাকাতকে আটক করে স্থানীয়রা পুলিশের হাতে তুলে দেয়। এসময় বাকী ডাকাত সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হয়।

আটককৃত ডাকাতরা হল, তেঁতুলিয়া উপজেলার পশ্চিম বোয়ালমারী এলাকার বিকাশ বর্মনের ছেলে উদয় বর্মন (২৪), একই উপজেলার মাথাফাঁটা এলাকার সফিকুল ইসলামের ছেলে সাদেকুল ইসলাম (১৮) ও আজিজনগর এলাকার নুরুল ইসলামের ছেলে মাইক্রোবাস চালক নাহিদ ইসলাম (১৯)।

পুলিশ ও স্থানিয় সূত্রে জানা যায়, মঙ্গলবার গভীর রাতে দেশীয় অস্ত্রসহ মাইক্রোবাস যোগে ৬ থেকে ৭ জনের একটি ডাকাতদল বোদা পৌরসভার সিপাইপাড়া এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। সেখানে একটি দোকানের তালা ভাঙার সময় স্থানীয় অধিবাসী দেখে ফেলে চিৎকার দিলে আশপাশের লোকজন জড়ো হয়ে মাইক্রোবাসটি ঘেরাও করে ফেলে।

এ সময় বাকিরা পালিয়ে গেলেও চালকসহ তিন জনকে আটক করে স্থানীয়রা। পরে তাদের বোদা থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়। এ সময় তাদের কাছে ১টি ছোরা, ১টি তলোয়ার ও ১টি লগ কাটার প্লাস উদ্ধার করা হয়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হায়দার মো: আশরাফুজ্জামান ৩ ডাকাত আটকের ব্যাপারটি নিশ্চিত করে বলেন, আটককৃত ডাকাত দলের সদস্যদের কাছে পাওয়া দেশীয় অস্ত্র ও তাদের ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ট্যাগ

এমন আরও সংবাদ

Back to top button
Close
Close