কুড়িগ্রাম

কুড়িগ্রামে বিপিএল জুয়াবিরোধী অভিযানে বিভিন্ন থানায় গ্রেফতার ৮৯ জন

কুড়িগ্রামে বিপিএল জুয়াবিরোধী অভিযানে বিভিন্ন থানায় গ্রেফতার ৮৯ জনজে এম অালী নয়নঃ কুড়িগ্রামে চলতি বিপিএল সহ বিভিন্ন ক্রিকট লীগ কেন্দ্রীক জুয়া বন্ধ করতে অভিযান শুরু করেছে কুড়িগ্রাম জেলা পুলিশ। এর অংশ হিসাবে গতোকাল শুক্রবার দিবাগত রাতে জেলার বিভিন্ন থানায় অভিযান পরিচালনা করেছে কুড়িগ্রাম জেলা পুলিশ।

উলিপুর থানা এলাকায় অতিরিক্ত পুলিশ সুপার (উলিপুর সার্কেল) আল মাহমুদ হাসান, এএসপি (প্রবেশনার) আল ইমরানুল আলম এর নেতৃত্বে উলিপুর থানা পুলিশ বিপিএল জুয়া বিরোধি অভিযান পরিচালনা করে থানার বিভিন্ন এলাকা হতে ৩৩জনকে গ্রেফতার করেছে। জানাগেছে, হাতিয়া এলাকার চৌমহনি হতে ০৪ জন, ধামশ্রেনি এলাকার ইন্দ্রারপাড় হতে ০৭ জন, উলিপুর পৌর এলাকার কাজিরচক হতে ২২ জন সহ মোট ৩৩ জন, ০৩টি টেলিভিশন, ০১টি ক্যারামবোর্ড, ১৮টি মোবাইল ফোন ও ৪ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। মামলা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন উলিপুর থানার দতন্ত কর্মকর্তা।

এদিকে কুড়িগ্রাম ডিবির অপর এক অভিযানে উ‌লিপুর থানাধীন দুর্গাপুর এলাকার ময়নার বাজা‌রে জনৈক মোনা‌য়েম এর হো‌টে‌ল হতে বি‌পিএল জুয়া খেলারত অবস্থায় ১৯ জন জুয়াড়ী‌ ১০ হাজার ৫৯০ টাকা ও এক‌টি ৩২ ই‌ঞ্চি টে‌লি‌ভিশন সহ আটক করা হয়।

জেলার নাগেশ্বরীতে সার্কেল এএসপি
এবং এএসপি (প্রবি) আশফাক এর নেতৃত্বে নাগেশ্বরী থানার মনিয়ার হাট, কান্দুরারহাট ও দীঘিপাড় এলাকায় অভিযান পরিচালনা করে ০৯ জন জুয়াড়ি কে গ্রেফতার করা হয়। এ সময় ৪ হাজার ৫৯০ টাকা, ০৩ টি মোবাইল ফোন ও ০২টি টেলিভিশন জব্দ করা হয়।

একসাথে জেলার বিভিন্ন থানার মতো কুড়িগ্রাম সদরেও অপর এক অভিযান পরিচালনা করেন সদর থানার ওসি মাহফুজুর রহমান। এতে কাঠালবাড়ি এলাকা থেকে ১৮ জন ও মোগল বাসা এলাকা থেকে ১০ জন, মোট ২৮ জন গ্রেফতার ও ২১ ইঞ্চি টিভি, মোবাইল ফোন ও তাস সহ নগদ ৯ হাজার ১০০ টাকা জব্দ করা হয়।

ট্যাগ

এমন আরও সংবাদ

এছাড়াও এই নিউজ টা পরতে পারেন

Close
Back to top button
Close
Close