নারী ও শিশুশিল্প সাহিত্য

গাইবান্ধায় মহান বিজয় দিবস উপলক্ষে সারাবেলা চাইল্ডক্লাবের উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

কৃষ্ণ কমল, গাইবান্ধা

গাইবান্ধায় মহান বিজয় দিবস উপলক্ষে সারাবেলা চাইল্ডক্লাবের উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার (২৭ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টায় রেডিও সারাবেলার নিজস্ব কার্যালয়ে প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়। প্রতিযোগিতায় তিন বিভাগে সেরা তিন জন করে মোট ৯জন বিজয়ীকে পুরষ্কার ও সনদপত্র দেয়া হয়। এছাড়াও অংশগ্রহণকারী সকলের মাঝে শুভেচ্ছা পুরষ্কার প্রদান করা হয়।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন-পাবলিক লাইব্রেরী এন্ড ক্লাব, গাইবান্ধার সাধারণ সম্পাদক জিয়াউল হক জনি, জেলা শিল্পকলা একাডেমি, গাইবান্ধার যুগ্ম সাধারণ সম্পাদক চুনি ইসলাম ও দৈনিক মাধুকর-এর ব্যবস্থাপনা সম্পাদক মোদাচ্ছেরুজ্জামান মিলু। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন-রেডিও সারাবেলার সিনিয়র স্টেশন ম্যানেজার মাহফুজ ফারুক।

ক্লাবের যুগ্ম আহ্বায়ক রওনক জাহান রোজার সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন চাইল্ড ক্লাবের সদস্য সচিব ফররুফ আহম্মেদ ও সাবেক আহ্বায়ক সাহিদ হাসান। এর আগে, গত ১৪ ডিসেম্বর রেডিও সারাবেলার নিজস্ব কার্যালয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রতিযোগিরা।

রেডিও সারাবেলা চাইল্ড ক্লাবের উদ্যোগে প্রতিমাসে ৪টি শিশু আড্ডা, ৪টি চাইল্ড নিউজ বুলেটিন ও ২টি রেডিও বিতর্ক অনুষ্ঠান সম্প্রচার হয়ে আসছে। এছাড়াও শিশু বান্ধব ও জাতীয় বিভিন্ন দিবস উদযাপন, দেয়াল পত্রিকা প্রকাশ এবং দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণ কর্মশালাও বাস্তবায়ন করছে ক্লাবটি।

Back to top button
Close
Close