স্বাস্থ্য

গাইবান্ধায় প্রজনন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক সামাজিক সংলাপ অনুষ্ঠিত

 

কৃষ্ণ কমলকৃষ্ণ কমল, গাইবান্ধা: গাইবান্ধায় প্রজনন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক সামাজিক সংলাপ অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৯ অক্টোবর) সকাল ১০টায় সদর উপজেলার হাসপাতাল বালুয়ায় এ সংলাপের আয়োজন করে কমিউনিটি রেডিও-রেডিও সারাবেলা ৯৮.৮ এফএম। এতে সভাপতিত্ব করেন-রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য মো. আব্দুর রশিদ সরকার। সংলাপে প্রজনন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক পরামর্শ দেন-অত্র ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শক মো. মমিনুল ইসলাম এবং পরিবার কল্যাণ সহকারী মোছা. জেসমিন খানম।

এছাড়াও মা ও শিশু মৃত্যুর হার কমানো, প্রজনন স্বাস্থ্য, সঠিক পরিবার পরিকল্পনার গুরুত্বসহ পরিবার পরিকল্পনা সেবা সহজীকরণে সংলাপে অংশগ্রহণকারী অত্র এলাকার বিভিন্ন শ্রেণি পেশার নারী পুরুষের নানান প্রশ্নের উত্তর দেন অতিথিরা। অনুষ্ঠানটি সঞ্চালন করেন, রেডিও সারাবেলার অনুষ্ঠান প্রযোজক কৃষ্ণ কমল। এতে আরও উপস্থিত ছিলেন সহ-অনুষ্ঠান প্রযোজক আঁখি আক্তার, স্বেচ্ছাসেবক মাসুদ মোশারফ, জান্নাতুল রিমথী, বোরহান কবির ও সামি সিয়াম।
ডিএফআইডি’র অর্থায়নে ও আইপাস বাংলাদেশ এবং বাংলাদেশ এনজিও’স নেটওয়ার্ক ফর রেডিও এ্যান্ড কমিউনিকেশন (বিএনএনআরসি) এর কারিগরি সহাযোগিতায় সংলাপটি বাস্তবায়ন করা হয়েছে।

ট্যাগ

এমন আরও সংবাদ

এছাড়াও এই নিউজ টা পরতে পারেন

Close
Back to top button
Close
Close