বিনোদন

ইসলামী সংগীত শিল্পী আব্দুল্লাহ আল কাফী’র “তাকওয়ার ফুল”

শিঘ্রই মুক্তি পেতে যাচ্ছে

আব্দুল্লাহ আল কাফী’র তাকওয়ার ফুলনিজস্ব প্রতিবেদক: অক্টোবরের মাঝামাঝি সময়েই ‘সাউন্ডটেক’ এর ব্যানারে প্রকাশিত হচ্ছে “তাকাওয়ার ফুল” শিরোনামের একটি প্রার্থনামূলক ইসলামী গানের ভিডিও। গানটিতে কন্ঠ দিয়েছেন ইসলামী সাংস্কৃতিক অঙ্গনের প্রখ্যাত গীতিকার, সুরকার এবং জনপ্রিয় কন্ঠশিল্পী আব্দুল্লাহ আল কাফী। অসংখ্য গান উপহার দিয়েছেন তিনি ইসলামী সাংস্কৃতিক অঙ্গনের শ্রোতাদের মাঝে।

নতজানু করে দাও/ করি অনুতাপ
হৃদয়টা সাফ করে/ করে দাও মাফ
তোমার করুণাধারা/ রহমের ঢল
ভিজিয়ে তৃষিত প্রাণ/ করো হে শীতল।।

এমন কথামালায় গানটি লিখেছেন উদীয়মান কবি আতিফ আবু বকর। গানটিতে সুর দিয়েছেন জি এম কিবরিয়া এরশাদ। কিবরিয়া এরশাদ অনেক বছর পূর্বে মেইনস্ট্রিম মিউজিক ইন্ডাস্ট্রিতে কাজ করেছিলেন। প্রায় ১৩ বছর বিরতি কাটিয়ে ‘তাকওয়ার ফুল’ দিয়ে ইসলামী সাংস্কৃতিক অঙ্গনে যাত্রা শুরু করলেন।

গানটিতে মিডিয়া পার্টনার হয়েছেন অনলাইনভিত্তিক জনপ্রিয় নিউজ পোর্টাল ‘বার্তাবাহক’ এবং আপকামিং ইউটিউবভিত্তিক টিভি চ্যানেল ‘পরিবর্তন টিভি’। গানটিতে স্পন্সর হয়েছেন : সিকদার টাইলস, মোহাম্মদ নিজামুল হক মাসুম, শহীদুল বিন রশীদ, ইব্রাহীম সুমন, আইয়ুব আনছারী।

গানটিকে কেন্দ্র করে গল্প লিখেছেন আতিকুল্লাহ সুজন। গানটির ভিডিওচিত্রে তিনি অভিনয়ও করেছেন। আতিকুল্লাহ সুজন একাধারে একজন বিশিষ্ট গীতিকার, উদীয়মান অভিনেতা, নাট্যকার এবং সংগঠক।

‘তাকওয়ার ফুল’ শিরোনামের গানটি সম্পর্কে প্রশ্ন করা হলে শিল্পী আব্দুল্লাহ আল কাফী মন্তব্য করেন ; গানের কথাগুলো খুবই চমৎকার, এটি প্রার্থনামূলক গান। মাশা’আল্লাহ্ সুরকার গানটিতে চমৎকার সুর দিয়েছেন। গানটি শোনার জন্য সকলকেই অগ্রীম আমন্ত্রণ রইলো। ইনশাআল্লাহ, গানটি সকলের ভালো লাগবে।

ট্যাগ

এমন আরও সংবাদ

Back to top button
Close
Close