কুড়িগ্রাম
Trending

কুড়িগ্রাম জেলার স্বেছাসেবী সংগঠন ‘ইচ্ছার’ উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠীত

কুড়িগ্রাম জেলার খলিলগঞ্জ বাজারে অভিনন্দন কনভেনশন সেন্টারে ইচ্ছা সংগঠনের আলোচনা সভা ও ইফতার মাহফিল গতোকাল শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ইচ্ছা সংগঠন এর সকল কার্যক্রম এর সাথে সকল প্রকার সহযোগীতা করার আশ্বাস দেন এবং পাশাপাশি বক্তব্যের মাধ্যমে সংগঠনের সদস্যদের অনুপ্রানীত করেন জনাব মোঃ মেহেদুল করিম (পিপিএম পুলিশ সুপার)।
সংগঠনের সভাপতি মোঃ শহিদুল ইসলাম (শিমুল) এর সভাপতিত্বে পুলিশ সুপার মহাদ্বয়কে কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূল ও মটর সাইকেল আরোহীদের শতভাগ হেলমেট নিশ্চিত করায় ইচ্ছা সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্বারক ও ক্রেষ্ট প্রদান করা হয়। সভাপতি মোঃ শহিদুল ইসলাম (শিমুল) বলেন- “কুড়িগ্রাম জেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে আমাদের সংগঠন সর্বদা কাজ করে যাবে ও দারিদ্র মুক্ত সমাজ গড়ার অঙ্গীকার করছি।” উক্ত সভায় বক্তব্য রাখেন ‘ইচ্ছা’ সংগঠনের সহ-সভাপতি মোঃ সোহানুর রহমান সোহান বলেন- “ত্যাগ ও মানব সেবাই আমাদের প্রধান লক্ষ। কুড়িগ্রাম জেলার ৭১.১% দারিদ্রতার তকমা ঘুচাতে ইচ্ছা সংগঠন নিরলস ভাবে কাজ করে যাবে। নারী নির্যাতন ও যৌন নীপিড়নের বিরুদ্ধে বিভিন্ন কর্মসূচি পালন করবে।”
এছাড়াও বক্তব্য রাখেন সহ-সাধারন সম্পাদক মোছাঃ শাহানাজ বেগম, শ্রী পল্লব চন্দ্র সরকার, আবরার গালিব শাকিল, মোঃ মন্তাজ আলি, মোছাঃ আফরোজা বেগম (স্বপ্না), মোছাঃ তানজিনা পারভীন তানিয়া , মোঃ আশিকুর রহমান, আল-আমিন, আব্দুর রাজ্জাক, মেহেদী হাসান প্রমুখ।-
জে এম আলী নয়ন
তথ্য- সোহানুর রহমান

এমন আরও সংবাদ

এছাড়াও এই নিউজ টা পরতে পারেন

Close
Back to top button
Close
Close