কুড়িগ্রাম
Trending

‘‘কুড়িগ্রামে ৪০তম জাতীয় সাইক্লিং প্রতিযোগীতা-২০১৯-এর সমাপনি ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত’’

গোলাম মোস্তফা রাঙ্গা।। ৩০ এপ্রিল শনিবার বিকাল সাড়ে ৫টায় কুড়িগ্রাম স্টেডিয়ামে ৩দিন ব্যাপি ৪০তম জাতীয় সাইক্লিং প্রতিযোগীতা-২০১৯ -এর সমাপনি ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাফিজুর রহমান। কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবানের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের সাধারণ সম্পাদক পারভেজ হাসান, কুড়িগ্রাম জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর এড. এসএম আব্রাহাম লিংকন, বাংলাদেশ সেনাবাহিনীর টিম অফিসিয়াল মেজর মোস্তফা কায়সার, কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট জেলা কমান্ড্যান্ট মোঃ এফতেখারুল ইসলাম, কুড়িগ্রাম সদরের অতিরিক্ত পুলিশ সুপার রিপন কুমার মোদক, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এড. আহসান হাবীব নীলু প্রমুখ।

প্রতিযোগিতায় ১২টি পদক পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। তারা ৭টি স্বর্ণ, ৩টি রৌপ ও ২টি ব্রোঞ্জ পদক পেয়েছে। রানার আপ  বর্ডারগার্ড বাংলাদেশ পেয়েছে ১০টি পদক। তারা ৬টি স্বর্ণ ও ৪টি রৌপ্য পেয়েছে। এছাড়াও বিজেএমসি ৩টি স্বর্ণ ৬টি রৌপ্য ও ৫টি ব্রোঞ্জসহ ১৪টি পদক। বাংলাদেশ আনসার ১টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ৮টি ব্রোঞ্জসহ ১৩টি পদক, মাগুরা জেলা ক্রীড়া সংস্থা ১টি স্বর্ণ, বাংলাদেশ জেল ১টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ ২টি পদক এবং ঢাকা ও সিলেট জেলা ক্রীড়া সংস্থা ১টি করে ব্রোঞ্জ পদক পেয়েছে।

ইনডেক্স গ্রম্নপ, জেডটি মোবাইলের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ সাইক্লিনিং ফেডারেশন এবং কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ১৮ এপ্রিল শুরু হওয়া তিনদিন ব্যাপি এ প্রতিযোগিতায় ৬টি কর্পোরেট এবং ১৫টি জেলা দলের আড়াই শ’জন সাইক্লিটস অংশগ্রহণ করে। ছিল।

এমন আরও সংবাদ

এছাড়াও এই নিউজ টা পরতে পারেন

Close
Back to top button
Close
Close