কুড়িগ্রামখেলাধুলাগণমাধ্যমচিলমারী

চ্যাম্পিয়ন উপজেলা নির্বাহী অফিসারের দল

চিলমারীতে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধিঃ
কুড়িগ্রামের চিলমারীতে স্বাধীনতা দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৯ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনালে শামসুজ্জামান রাসেলের সার্ক দলকে ২-০ গেমে হারিয়ে উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহার অক্সিজেন দল চ্যাম্পিয়ন হয়।
উপজেলা পরিষদ চত্তরে বুধবার দিবাগত রাতে ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি চিলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীর বিক্রম। এ সময় ডাক্তার মোঃ ফারুকুল ইসলাম, মাধ্যমিক শিা অফিসার মোঃ তাহের আলী, বীর মুক্তিযোদ্ধা নুর নবী চৌধুরী, জেলা পরিষদ সদস্য রেজাউল করিম লিচু, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদ প্রকৌশলী আবু হানিফা রঞ্জু, সাপ্তাহিক যুগের খবর সম্পাদক এস এম নুরুল আমিন সরকার, ভাওয়াইয়া এক্সপ্রেস সম্পাদক রিয়াদুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।
উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গত ২৯ মার্চ থেকে শুরু হওয়া এ টুর্নামেন্টে উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা ও প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেজাউল করিমের অক্সিজেন, সহ-অধ্যাপক মামুন অর রশিদ ও প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিলন চন্দ্র বর্মণের ডিনামাইট, সাংবাদিক সাওরাত হোসেন সোহেল ও সারা হাসপাতালের এমডি ছাবেদ আলীর সিজার, সহ-অধ্যাপক ও সাংবাদিক গোলাম মাহবুব ও শিক্ষক আবু আল আমিন সিদ্দিক স্বপনের চিলমারী এক্সপ্রেস, সহকারী শিক্ষক শামসুজ্জামান রাসেল ও ইউপি সচিব মেহেদী হাসান সুমনের সার্ক, সহ-অধ্যাপক ও সাংবাদিক নাজমুল হুদা পারভেজ এবং প্রভাষক জিয়াউর রহমানের এটোম, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার গোলাম মোস্তফা ও ছাত্র সৌরভের আগুন, প্রধান শিক্ষক আনিচুর রহমান ও ব্যবসায়ী হাবিবুর রহমানের পাবনা এক্সপ্রেসসহ মোট ৮টি দল নিয়ে এ টুর্নামেন্ট শুরু হয়। খেলা পরিচালনা করেন উপজেলা ক্রিয়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ হারুন আনছারি। এছাড়াও খেলা শেষে অংশ গ্রহনকারী খেলোয়ারদের শুভেচ্ছা স্বারক প্রদান করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

এমন আরও সংবাদ

এছাড়াও এই নিউজ টা পরতে পারেন

Close
Back to top button
Close
Close