উলিপুর

উলিপুর উপজেলা নির্বাচনে মনোনায়ন প্রত্যাশী এক-এগারোর নেতা বিপ্লব

জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া।দ্বিতীয বারের মতো দলীয় প্রতীকে উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি নিয়ে তৎপর বর্তমান সরকার, একই সাথে তৎপর ইসি ও। নির্বাচন কমিশন ইতিমধ্যে উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল প্রকাশ করেছে।

এবার উপজেলা পরিষদ নির্বাচনে কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার চেয়ারম্যান পদে নির্বাচন করার আগ্রহ প্রকাশ করেছেন উলিপুর উপজেলার ১/১১ এর সময়কার সেনা শাসকের বিরুদ্ধে কুড়িগ্রাম সরকারী কলেজে বিক্ষোভে প্রথম নেতৃত্ব প্রদানকারী এবং সাবেক ছাত্রলীগ নেতা খ ম আতাউর রহমান বিপ্লব।

এ ব্যাপারে তিনি বলেন, ‘উলিপুরের প্রত্যন্ত অঞ্চলের মানুষদের উন্নয়নের জন্য আমি কাজ করতে চাই।মাদক, জঙ্গিমুক্ত, আধুনিক ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণে অগ্রণি ভূমিকা পালন করতে চাই।

তিনি বলেন, ‘দীর্ঘদিন ছাত্রাবস্থায় ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত থাকার কারণে এলাকার মানুষদের খুব কাছ থেকে দেখার সুযোগ হয়েছে। তাই কিভাবে তাদের উন্নতি করা যায় এ ব্যাপারে যথেষ্ট অভিজ্ঞতা আমার আছে। এছাড়াও সাধারণ মানুষের কাছে গিয়ে উপকার করতে পারলে নিজেরও ভীষণ আনন্দ লাগে।’

১৯৯৭ সাল থেকে কুড়িগ্রাম জেলার ছাত্রলীগের গুরুত্বপূর্ণ‌ দায়িত্বে থাকা অবস্থাতে তিনি বর্তমান সরকারের বিভিন্ন  আন্দোলন সংগ্রামে ইতিবাচক ভূমিকা রেখেছেন বলেও জানান।পড়াশুনাকালীন ছাত্রলীগের রাজনীতিতে প্রত্যক্ষভাবে জড়িত হন তিনি। কুড়িগ্রাম ছাত্রলীগের প্রচার সম্পাদক ও উলিপুর ছাত্রলীগের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন বিপ্লব।

এমন আরও সংবাদ

Close
Close