রাজিবপুর

ছাত্রলীগকে মন্ত্রীত্ব উৎসর্গ করলেন নব নির্বাচিত সংসদ সদস্য কুড়িগ্রাম-৪ আসনের জাকির হোসেন

০৬ই জানুয়ারী ২০১৯, রোববার বিকাল সাড়ে ৪টায় নতুন মন্ত্রিসভার সদস্যদের নাম ঘোষণা করেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম। মোট ৪৬ জন নিয়ে গঠিত নতুন মন্ত্রী পরিষদের মধ্যে অন্যতম প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী পদে ঠাই মেলে উত্তরবঙ্গের অবহেলিত কুড়িগ্রাম জেলার (রাজিবপুর-রৌমারী-চিলমারি) নিয়ে গঠিত কুড়িগ্রাম-৪ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য জনাব জাকির হোসেন। সর্বপ্রথম মাননীয় প্রধানমন্ত্রী মাদার অব হিউম্যানিটি দেশরত্ন শেখ হাসিনার প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং হতভাগা এলাকার ভাগ্য উন্নয়ন ও সর্বপরি যুগোপযোগী পরিবর্তনের অঙ্গিকার করেন।

নির্বাচনকালীন সময়ে ছাত্রলীগের অশেষ ভূমিকার কথা উল্লেখ করে বলেন এ জয় ছাত্রলীগের। আরো বলেন ছাত্রলীগের অসাধারন এবং অকুতোভয় ভূমিকার জন্য আমি সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। ছাত্রলীগের কাছে চির কৃতজ্ঞ হয়ে থাকলাম। নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে দিনরাত পরিশ্রম করেছে ছাত্রলীগ এবং প্রত্যেক ওয়ার্ডে ওয়ার্ডে ছাত্রলীগের ২০জন করে নির্বাচনকালীন টিম দেখে সত্যিই আমি বিস্মিত এবং তাদের কার্যক্রমে আমি আরো বেশি অনুপ্রাণিত হয়েছি।

কেন্দ্রীয় ছাত্রলীগ কতৃক আসন ভিত্তিক সমন্বয় কমিটিকে আমি সাধুবাদ জানাই। মন্ত্রি মহোদয়ের ফুলের মালা বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি মোঃ রেজওয়ানুল হক চৌধুরী শোভনের গলায় তুলে দিয়ে বলেন -আমার যৌবনের প্রেম, আবেগ , অনূভুতি ও ভালোবাসার সংগঠন বাংলাদেশ ছাত্রলীগকে এই মন্ত্রীত্ব উৎসর্গ করলাম। সকলের দোয়া ও সহযোগিতা চাই যেন এই দায়িত্ব ভার সঠিকভাবে পালন করতে পারি।

এমন আরও সংবাদ

এছাড়াও এই নিউজ টা পরতে পারেন

Close
Close
Close