রাজিবপুর

রাজিবপুর সীমান্ত বর্ডার হাটে বিজিবি বিএসএফ প্রিতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত

সীমান্তে সম্প্রতির বন্ধন সূদৃড়, মাদক চোরাচালান প্রতিরোধ ও দুই দেশের সীমান্তে কর্মরত বিজিবি ও বিএসএফ সদস্যদের মধ্য সুসম্পর্ক বজায় রাখতে কুড়িগ্রামের রাজিবপুর সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতের সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) মধ্যে এক প্রিতি ভলিবল খেলা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার বিকেলে সীমান্তের নোম্যান্সল্যান্ডে অবস্থিত বালিয়ামারী সীমান্ত হাটে(বর্ডারহাট) ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ এর আয়োজনে ওই ভলিবল খেলা অনুষ্টিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশের পক্ষে ৩৫ বিজিবি ব্যাটালিয়ন ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর জাহেদুল হাসান ও ভারতের ২৬ বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার মেজর বিশাল রানে, আরও উপস্থিত ছিলেন মেজর খন্দকার আবু সহল আব্দুল্লাহ, বাঘার চর বিজিবি কোম্পানি কমান্ডার নায়েক সুবেদার মোর্শেদ, ভারতীয় বিবসেবফে এর পক্ষে আরও উপস্থিত ছিলেন টুআইসি ডাবকা সিংহ ও কালাইচর বিএসএফ ইন্সেপেক্টর ক্যাপ্টিন বিনত কুমার।

প্রিতি ভলিবল খেলাকে কেন্দ্র করে দুই দেশের বিপুল সংখ্যক মানুষ খেলাটি উপভোগ করে। খেলায় বাংলাদেশে সীমান্ত রক্ষী বিজিবি ২-০ তে বিজয়ী হয়। বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন অধিনায়ক মেজর জাহেদুল হাসান ও ভারতের বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার মেজর বিশাল রানে।

এমন আরও সংবাদ

এছাড়াও এই নিউজ টা পরতে পারেন

Close
Back to top button
Close
Close