জাতীয় সংসদ নির্বাচন ২০১৮

কুড়িগ্রাম-১ আসনে নৌকা মার্কার প্রার্থীর দাবীতে নাগেশ^রীতে মিছিল সমাবেশ

kurigram newsকীর্ত্তিকা সেন বিল্টু: কুড়িগ্রাম-১ আসনে নৌকা মার্কার প্রার্থী চেয়ে নাগেশ^রীতে মিছিল সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ। সোমবার সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত নাগেশ^রী বাসষ্ট্যান্ডে কেবি সড়ক ২ ঘন্টা অবরোধ করে তারা এ সমাবেশ করে।
উপজেলা আওয়ামীলীগের আহ্বানে সোমবার সকাল থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ কর্মী সমর্থকদের নিয়ে মিছিল করে পর্যায়ক্রমে বাসষ্ট্যান্ড ৫ তলা ভবনের সামনে জড়ো হতে থাকে। প্রায় ১০ হাজার মানুষ একত্রিত হয়ে ব্যানার ফেস্টুন নিয়ে নৌকা মার্কার প্রার্থীর দাবীতে মিছিল বের করে। এটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় বাসষ্ট্যান্ডে এসে সমাবেশ করে। উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোজাম্মেল হক প্রধানের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সহ সভাপতি সাঈদ হাসান লোবান, উপজেলা ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য কাজী নাজমুল হুদা লাল, যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোস্তফা জামান, যুগ্ম সম্পাদক লিটন চৌধুরী, সহ সভাপতি ও জেলা পরিষদ সদস্য লাভলী সাংগাঠনিক সম্পাদক আশরাফুল আলম মঞ্জু, সদস্য আব্দুল হাকিম, এস.এম রওশন আলম, যুবলীগ সভাপতি জাহিদুল ইসলাম, যুব মহিলালীগ সভাপতি বুবলি প্রমুখ।
বক্তারা বলেন নির্বাচনী মাঠে ব্যাপক জনসমর্থন ও ভোটার থাকলেও জোট মহাজোটের কারনে এ আসনটি জাতীয়পার্টিকে ছেড়ে দেওয়ায় আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশীরা বঞ্চিত। আওয়ামীলীগের ভোটে সংখ্যাগরিষ্ঠতা পেয়ে সাংসদ নির্বাচিত হয়ে আসছেন জাতীয়পার্টি প্রার্থী। আর প্রায়ই ক্ষেত্রে আওয়ামীলীগের সাথে বিমাতাসুলভ আচরন করে থাকেন। এছাড়া নির্বাচিত হওয়ার পর জাতীয়পার্টির সাংসদ ঢাকায় চলে যান। এলাকায় আসেন মাঝে মাঝে। জনগনের সাথে তার তেমন কোন যোগাযোগ নেই। ফলে তিনি জনগন থেকে বিচ্ছিন্ন হয়ে গেছেন। ফলে কমে গেছে তার জনপ্রিয়তা। এ কারনে এবারে তিনি মহাজোটের প্রার্থী হলে আসনটি হাতছাড়া হওয়ার আশংকা রয়েছে।
তাছাড়া আওয়ামীলীগ সরকার এ এলাকার ব্যাপক উন্নয়ন করেছে। তাই এ এলাকার উন্নয়ন অব্যাহত রাখতে নৌকা মার্কার প্রার্থী চান তারা।

এমন আরও সংবাদ

Close
Close