কুড়িগ্রামরাজিবপুর

রাজিবপুরে ৩ দিন ব্যাপি উন্নয়ন মেলা শুরু

রাজিবপুরে ৩ দিন ব্যাপি উন্নয়ন মেলা শুরু

শফিকুল ইসলাম, রাজিবপুর (কুড়িগ্রাম)

উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজিবপুর উপজেলায় শুরু হয়েছে ৩ দিন ব্যাপি উন্নয়ন মেলা।

আজ বৃহষ্পতিবার আনুষ্ঠানিক ভাবে মেলার উদ্ধোধন করেন রাজিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিউল আলম এ সময় বিভিন্ন দপ্তরের কমকর্তাগন, স্কুল, কলেজ এবং মাদ্রাসার শিক্ষক ও ছাত্রছাত্রীগন উপস্থিত ছিলেন।

বর্তমান আওয়ামীলীগ সরকারের গৃহীত বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে তুলে ধরার লক্ষ্যে এই মেলার আয়োজন করা হয়েছে।মেলায় 38 টি ষ্টলের মাধ্যমে সরকারী, স্কুল –কলেজ, মাদ্রাসা, বেসরকারী উন্নয়ন সংস্থা তাদের কার্যক্রম তুলে ধরেছে জনসাধারণের মাঝে।

মেলা উদ্ধোধন ও ষ্টল পরিদর্শন শেষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী হাসার এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিউল আলম, আরও উপস্থিত ছিলেন আওয়ামীলীগ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হাই সরকার, ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম,  স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা দেলোয়ার হোসেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা কৃঞ্চ মোহন হালদার, অফিসার ইনচার্জ রবিউল ইসলাম,  জেলা যুবলীগ সভাপতি আজিবর রহমান সাধারন সম্পাদক আতিয়ার রহমান সোহাগ, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান, সাধারন সম্পাদক মেহেদী হাসান তারেক প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের নিয়ে আলোচনা করেন।

এমন আরও সংবাদ

Close
Close