কুড়িগ্রাম

কুড়িগ্রামে জাতীয় পার্টির র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত

kurigram newsকুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে জাতীয় পার্টির আনন্দ র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কুড়িগ্রাম সদর উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব পনির উদ্দিন আহমদ জাতীয় পার্টিতে যোগদান করায় এই র‌্যালি ও সমাবেশের আয়োজন করে জেলা জাতীয় পার্টি।

বৃহস্পতিবার দুপুর ১টায় সাবেক সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ ঢাকা থেকে কুড়িগ্রাম তিস্তা সড়কে পৌঁছলে মটর সাইকেলযোগে হাজারো নেতা-কর্মী তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সংবর্ধনা প্রদান করে। পরে মটর সাইকেল বহরটি কুড়িগ্রাম জলিল বিড়ি মোড়ে সমাবেশে মিলিত হয়। এতে নেতা-কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন-কুড়িগ্রাম সাবেক সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ।

তিনি বলেন, জাতীয় পার্টির আদর্শে অণুপ্রানিত হয়ে আমি জাতীয় পার্টিতে যোগদান করে কুড়িগ্রাম-২ আসন এলাকার অবহেলিত মানুষের ভাগ্যান্নয়নে কাজ করছি। পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের নির্দেশে এখনকার মাটি ও মানুষের মন জয় করে আগামীতে এ আসনটি জাতীয় পার্টিকে উপহার দিয়ে প্রমাণ করবো কুড়িগ্রামের মাটি জাতীয় পার্টির ঘাঁটি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-কুড়িগ্রাম জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মোঃ নবাব আলী, জাতীয় শ্রমিক পার্টির সভাপতি মোঃ মজনুজ্জামান মজনুসহ জেলা উপজেলা এবং অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মী ও সমর্থক।

উল্লেখ্য, কুড়িগ্রাম-২ আসনের এমপি তাজুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে এই আসনটি শুণ্য হয়। এমন বাস্তবতায় সম্প্রতি কুড়িগ্রামে জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান পনির উদ্দিন আহমেদ জাতীয় পার্টিতে যোগদান এবং আগামী নির্বাচনে কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য প্রার্থী হিসাবে জন সংযোগ করার জন্য পার্টি চেয়ারম্যান এরশাদের অনুমতি দেয় বলে জাতীয় পার্টির একাধিক নেতা জানান।

ট্যাগ

এমন আরও সংবাদ

Close
Close