কুড়িগ্রাম

কুড়িগ্রামে জাতীয় পার্টির র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত

kurigram newsকুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে জাতীয় পার্টির আনন্দ র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কুড়িগ্রাম সদর উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব পনির উদ্দিন আহমদ জাতীয় পার্টিতে যোগদান করায় এই র‌্যালি ও সমাবেশের আয়োজন করে জেলা জাতীয় পার্টি।

বৃহস্পতিবার দুপুর ১টায় সাবেক সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ ঢাকা থেকে কুড়িগ্রাম তিস্তা সড়কে পৌঁছলে মটর সাইকেলযোগে হাজারো নেতা-কর্মী তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সংবর্ধনা প্রদান করে। পরে মটর সাইকেল বহরটি কুড়িগ্রাম জলিল বিড়ি মোড়ে সমাবেশে মিলিত হয়। এতে নেতা-কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন-কুড়িগ্রাম সাবেক সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ।

তিনি বলেন, জাতীয় পার্টির আদর্শে অণুপ্রানিত হয়ে আমি জাতীয় পার্টিতে যোগদান করে কুড়িগ্রাম-২ আসন এলাকার অবহেলিত মানুষের ভাগ্যান্নয়নে কাজ করছি। পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের নির্দেশে এখনকার মাটি ও মানুষের মন জয় করে আগামীতে এ আসনটি জাতীয় পার্টিকে উপহার দিয়ে প্রমাণ করবো কুড়িগ্রামের মাটি জাতীয় পার্টির ঘাঁটি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-কুড়িগ্রাম জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মোঃ নবাব আলী, জাতীয় শ্রমিক পার্টির সভাপতি মোঃ মজনুজ্জামান মজনুসহ জেলা উপজেলা এবং অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মী ও সমর্থক।

উল্লেখ্য, কুড়িগ্রাম-২ আসনের এমপি তাজুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে এই আসনটি শুণ্য হয়। এমন বাস্তবতায় সম্প্রতি কুড়িগ্রামে জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান পনির উদ্দিন আহমেদ জাতীয় পার্টিতে যোগদান এবং আগামী নির্বাচনে কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য প্রার্থী হিসাবে জন সংযোগ করার জন্য পার্টি চেয়ারম্যান এরশাদের অনুমতি দেয় বলে জাতীয় পার্টির একাধিক নেতা জানান।

ট্যাগ

এমন আরও সংবাদ

এছাড়াও এই নিউজ টা পরতে পারেন

Close
Close
Close