রৌমারী

রৌমারীতে লালসার শিকার চতুর্থ শ্রেণির ছাত্রী


রৌমারী(কুড়িগ্রাম)প্রতিনিধি:
কুড়িগ্রাম জেলাধীন রৌমারী উপজেলায় উত্তর বাইটকামারী কওমী মাদ্রাসার মুহ্তামিম মাওলানা আব্দুল বাছেদ হুজুরের লালসার শিকার হয়ে চতুর্থ শ্রেণির ছাত্রী ৫মাসের অন্তসত্তা হয়েছে। উপজেলার উত্তর বাইটকামারী গ্রামে এ ঘটনা ঘটে। মাওলানা আব্দুল বাছেদ উত্তর বাইটকামারী গ্রামের মো. নিজামউদ্দিনের ছেলে।
গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সরে জমিনে গেলে এলাকাবাসী জানান, উত্তর বাইটকামারী গ্রামের ওই স্কুলছাত্রীচতুর্থ শ্রেণিতে পড়ে। কোরআন শরীফ শিক্ষা নেয়ার জন্য সাড়ে ৫মাস আগে বাইটকামারী কওমী মাদ্রাসার ওই হুজুরের কাছে যায় সে। এ সুযোগে মাদ্রাসার মুহ্তামিম মাওলানা আব্দুল বাছেদ আল্লাহ্র গজবের ভয় দেখিয়ে সাড়ে ৫মাস থেকে ওই ছাত্রীকে একটানা ধর্ষন করে আসছে। ছাত্রীটির শারীরিক পরিবর্তন দেখে পরিবারের লোকজন ২৯ আগষ্ট রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সেনিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা জানান সে ৫মাসের অন্তঃসত্ত¡। এ ঘটনায় এলাকায় ব্যাপক আলোচনা সমালোচনা চলছে।
মেয়েটির বাবা বলেন, আমি গরীব মানুষ আমার মেয়েকে ৫মাসের গর্ভবতী করছে মাদ্রাসার হুজুর। আমি কার কাছে বিচার দিমু আমার বিচার কেড়া করবো। গ্রামের বড় বড় দেওয়ানীরা হুজুরের পক্ষ নিয়া মিমাংসা হওয়ার জন্য চাপ দিতেছে।
মওলানা আব্দুল বাছেদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। তার বাড়িতে গিয়েও পরিবারের কাউকে পাওয়া যায়নি।
স্থানীয় ইউপি সদস্য মো. কাবেল উদ্দিন জানান, চতুর্থ শ্রেণির ছাত্রী ৫মাসের অন্তসত্তার ঘটনা সম্পূর্ণ সত্য এলাকাবাসী বসে আপোষ মিমাংসা করার কথা শুনছি। এ বিষয়ে আমার কাছে কোন পক্ষ আসে নাই।

Close
Close