চিত্র বিচিত্র

জন্মের ৭ মাসের মধ্যেই সেলিব্রেটি!

সেলিব্রেটিফিচার ডেস্ক: ভার্চুয়াল দুনিয়ায় কত কিছুই তো ঘটছে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামের কল্যাণে রাতারাতি সেলিব্রেটি হয়ে যাচ্ছেন অনেকেই। ভাইরাল হয়ে যাচ্ছে কত ঘটনা, দুর্ঘটনা। এগুলো আবার কখনো ইতিবাচক প্রভাব ফেলছে, কখনো আবার নেতিবাচক প্রভাব ফেলছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির তোলা ছবি নিয়ে এখনো ব্যাপক আলোচনা হচ্ছে দেশে এবং দেশের বাইরে। আন্তর্জাতিক গণমাধ্যমেও উঠে এসেছে সেই ছবির খবর। ছবি তুলে খ্যাতি পেয়েছেন বছর ত্রিশের যুবক জীবন আহমেদ। সেটা না হয় স্বাভাবিকই ধরে নেওয়া যায়। কিন্তু এর চেয়েও অস্বাভাবিক ঘটনা ঘটছে ভার্চুয়াল জগতে।

কিছুদিন আগে একটি লেবু গড়িয়ে যাওয়ার দৃশ্য ভিডিও করে সেলিব্রেটি হয়েছিলেন মাইক সাকাসেগাওয়া। টুইটারে আপলোড করা ‘লেমন ভিডিও’ চার দিনে প্রায় ১ কোটি ভিউ হয়েছিল! তবে এবার মাত্র ৭ মাস বয়সে সেলিব্রেটি হয়েছে এক শিশু। ইনস্টাগ্রামে তার ভক্ত অনেক।

‘বেবি চাকো’ নামের এই শিশুর জন্ম হয়েছিল ২০১৭ সালের ডিসেম্বরে। তার নামে রয়েছে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। কিন্তু এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় তার ভক্ত সংখ্যা ছাড়িয়েছে দেড় লাখ। জাপানের এই ‘সেলিব্রিটির’ অ্যাকাউন্টে এখন পর্যন্ত ৪০টিরও বেশি ছবি পোস্ট করা হয়েছে।

সম্প্রতি একটি ভিডিও পোস্ট করা হয়েছে চাকোর অ্যাকাউন্টে। যেখানে শিশুটির মাথার চুল কাটা হচ্ছে। মূলত বেবি চাকো তার মাথার চুলের জন্যই বিখ্যাত হয়েছে বলে জানা গেছে। বেবি চাকোর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের নাম ‘হেয়ার ডায়েরি’। এছাড়া শিশুটির অন্য ছবি দেখলে মনে হবে- যেন একটু ভাবুক প্রকৃতির!

বেবি চাকোর ছবিগুলো বিভিন্ন সময়ে তোলা হয়ে থাকে। কখনো বা খেলা করার সময় তোলা হয়! কখনো সে আইসক্রিম খাচ্ছে! কখনো মেতে আছে দুষ্টুমিতে। সত্যি বলতে গেলে- যে বা যারাই অ্যাকাউন্টটি চালাক না কেন, শিশুটির ছবি দেখলে সত্যিই মন ভালো হয়ে যায়।

ট্যাগ

এমন আরও সংবাদ

এছাড়াও এই নিউজ টা পরতে পারেন

Close
Back to top button
Close
Close