Saturday, November 18th, 2017
‘‘রংপুরে ডিজিটাল পদ্ধতিতে সুষ্ঠুভাবে আনসার প্রশিক্ষণার্থী বাছাই কার্যক্রম অনুষ্ঠিত’’ » « পল্লীশ্রীর সিএসও প্রকল্পের আয়োজনে কাহারোল উপজেলায় মতবিনিময় সভা অনুষ্ঠিত » « উলিপুরে গণ-উন্নয়ন কেন্দ্রের লিসন লার্নিং ওয়ার্কশপ অনুষ্ঠিত » « উলিপুরে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ » « উলিপুরে আমন ধান কর্তনের উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত » « নিলয় এস.কে. এর কবিতা ‍”আবছায়া” » « দেশের প্রথম মুক্তাঞ্চল ভুরুঙ্গামারী মুক্ত দিবস পালিত » « অতিরিক্ত জেলা প্রশাসক রফিকুল ইসলাম সেলিম কর্তৃক আনসার-ভিডিপি কম্পিউটার প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন » « উলিপুরে ২ হোটেলের ১২ হাজার টাকা জরিমানা » « উলিপুরে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

নিয়মাবলী

কুড়িগ্রাম লাইভ  সজ্জিত হতে চায় তার পাঠক-অনুরাগীদের লেখা নিয়েই। আপনার ভাবনা, সৃষ্টিশীলতা, আগ্রহের বিষয়গুলোর গুলোর জন্য কুড়িগ্রাম লাইভ তৈরি করে দিতে চায় একটা উন্মুক্ত মঞ্চ। অবশ্যই লেখককে উপযুক্ত সম্মানী প্রদান করা হয়ে থাকে। ইন্টারনেটে লেখালেখি কিংবা কনটেন্ট নিয়ে কাজ করতে আগ্রহীরা, তাদের জন্যও আমাদের দ্বার উন্মুক্ত।

লেখার নিয়মাবলী রইলো নিম্নে-

কুড়িগ্রাম লাইভ -এ যে কেউ লিখতে পারেন। লেখা জমা দেয়ার জন্য কুড়িগ্রাম লাইভ .কমে একটি আইডি করতে হবে। নিজের অ্যাকাউন্টে লগ-ইন করার পর, মাই অ্যাকাউন্ট-এ গিয়ে যুক্ত করুন নিজের প্রোফাইল ছবি। আমাদের প্রতিটি লেখার সাথে লেখকের ছবি প্রকাশ করা হয়।
নিজের অ্যাকাউন্টে লগ-ইন করে, স্টোরি/আর্টিকেল হিসাবে জমা দিতে হবে আপনার সেরা লেখাটি। লেখা পোষ্ট করতে এই লিংকটি ব্যবহার করুন।
লেখা মৌলিক হওয়া বাঞ্ছনীয়। সাথে উপযুক্ত ছবি সংযুক্ত করলে ভালো হয়। পূর্ব প্রকাশিত কোনও লেখা, কিংবা কারো অনুকরণ করা লেখা জমা দিলে কোনও ভাবেই গ্রহণ যোগ্য নয়।
জীবনের সাথে জড়িত যে কোনও বিষয় নিয়ে লেখা দেয়া যাবে। ইতিহাস- ঐতিহ্য হতে শুরু করে ভ্রমণ, স্বাস্থ্য, রূপচর্চা, বই, সিনেমা, সম্পর্ক, খাবার, সাহিত্য(গল্প- কবিতা- প্রবন্ধ), ঘরদোর… ইত্যাদি ছাড়াও হতে পারে আরও নানান ধরনের বিষয়। রুচিশীল ও ভালো লেখা হলে তা অবশ্যই প্রকাশিত হবে
লেখা প্রকাশ করার জন্য তাড়া বা তাগাদা দেয়া যাবে না। লেখা জমা দিয়ে ২ সপ্তাহ অপেক্ষা করতে হবে। এর মাঝে প্রকাশিত না হলে জানবেন যে মনোনীত হয়নি। তার মানে এই নয় যে আপনার লেখা ভালো নয়, হয়তো বিষয় বস্তু পুরানো হয়ে গিয়েছে বা পাতার সাথে সামঞ্জস্য পূর্ণ নয়।

এছাড়াও কোনও সমস্যা হলে, যোগাযোগ করতে পারেন meshtarua@gmail.com  এই ঠিকানায়।

তো, আর দেরি কিসের? তুলে নিন কিবোর্ড আর হয়ে উঠুন কুড়িগ্রাম লাইভ .কমের একজন।

Print Friendly, PDF & Email